Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
Meeting Notice
Details

সভার নোটিশ


          সেচ উইং এর আওতায় ২০২৩-২৪ সেচ মৌসুমে সেচযন্ত্র ক্ষেত্রায়ণের লক্ষ্যমাত্রা অনুযায়ী অর্জন হয়েছে কিনা, ২০২৪-২৫ সেচ মৌসুমে সম্ভাব্য আয়-ব্যয়ের চাহিদা নির্ধারণের নিমিত্ত সার্কেলওয়ারি একটি করে সভা করে ক্ষুদ্রসেচ বিভাগ, শাখা-৪ এর পত্র (স্মারক নং- ১২.০৬.০০০০.২৫১.১৬.০০৪.১৯-৮০২, তারিখ: ২২ সেপ্টেম্বর ২০২৪) অনুযায়ী নির্ধারিত ছক মোতাবেক প্রতিবেদন নির্দিষ্ট সময়ের মধ্যে প্রেরণের নির্দেশনা রয়েছে (কপি সংযুক্ত)। সে মোতাবেক অত্র সার্কেলের আওতাধীন সকল প্রকৌশলীদের নিয়ে একটি সভা আগামী ৩০ সেপ্টেম্বর ২০২৪ খ্রিষ্টাব্দ, সোমবার সকাল ১১.০০ ঘটিকায় অত্র সার্কেল দপ্তরে অনুষ্ঠিত হবে।


আলোচ্যসূচি:

  • সেচ উইং এর অত্র সার্কেলের আওতাধীন ২০২৩-২৪ সেচ মৌসুমে সেচযন্ত্র ক্ষেত্রায়ণের লক্ষ্যমাত্রা অনুযায়ী অর্জন হয়েছে কিনা তার পর্যালোচনা।
  • ২০২৪-২৫ সেচ মৌসুমে সম্ভাব্য আয়-ব্যয়ের চাহিদা নির্ধারণ।
  • বিবিধ।


অত্র সার্কেলের আওতায় কর্মরত নির্বাহী প্রকৌশলী, সহকারী প্রকৌশলী ও উপসহকারী প্রকৌশলীদের ক্ষুদ্রসেচ বিভাগ, শাখা-৪ এর পত্র (স্মারক নং- ১২.০৬.০০০০.২৫১.১৬.০০৪.১৯-৮০২, তারিখ: ২২ সেপ্টেম্বর ২০২৪) অনুযায়ী নির্ধারিত ছক মোতাবেক প্রতিবেদনসহ যথাসময়ে সভায় উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হলো।


সংযুক্তি: বর্ণনা মোতাবেক- ০২ (দুই) পাতা।





(প্রকৌ: মুহাম্মদ নজরুল ইসলাম)

পরিচিতি নং-030১০৩

তত্ত্বাবধায়ক প্রকৌশলী

ফোন: ০২৯৯৬৬৬৬৩০৯

কার্যার্থে বিতরণ:


১। নির্বাহী প্রকৌশলী (ক্ষুদ্রসেচ), বিএডিসি, ময়মনসিংহ রিজিয়ন, ময়মনসিংহ।

২। সহকারী প্রকৌশলী (ক্ষুদ্রসেচ/সওকা/নির্মাণ), বিএডিসি, ময়মনসিংহ জোন, ময়মনসিংহ।

৩। উপসহকারী প্রকৌশলী (ক্ষুদ্রসেচ/সওকা), বিএডিসি, সদর/ মুক্তাগাছা/ ফুলবাড়ীয়া/ ভালুকা/ গফরগাঁও/ ঈশ্বরগঞ্জ/ নান্দাইল/ ফুলপুর/ হালুয়াঘাট ইউনিট, ময়মনসিংহ।

Publish Date
24/09/2024
Archieve Date
30/06/2026